Agaminews
Agaminews Banner

নলছিটিতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১ ২:০০ অপরাহ্ণ নলছিটিতে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

নিউজ ডেস্ক:

বরিশাল-ঝালকাঠি মহাসড়কের শ্রীরামপুর এলাকায় মো. সোবাহান খলিফা (৫২) নামের এক চালককে হত্যা করে অটোরিকশা নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৭ ডিসেম্বর) দিনগত রাতের যেকোনো সময় এ ঘটনা ঘটে।

শনিবার (১৮ ডিসেম্বর) সকালে মরদেহ দেখে পুলিশে খবর দেয় এলাকাবাসী। পরে পুলিশ এসে ওই অটোচালকের মরদেহ উদ্ধার করে। মরদেহের পাশে থাকা মোবাইল নম্বরের সূত্র ধরে ওই অটোচালকের পরিচয় শনাক্ত করে পুলিশ।

স্থনীয়রা জানান, শনিবার সকালে নলছিটি থানাধীন মগড় ইউনিয়নের শ্রীরামপুর এলাকায় বরিশাল-ঝালকাঠি মহাসড়কের পাশে ওই অটোচালকের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে জানানো হয়। মরদেহের পরনে ফুলহাতা শার্ট ও লুঙ্গি ছিল। গলায় মাফলার দিয়ে ফাঁস লাগানো ছিল।

নিহতের স্বজন সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক এনসান আলি খান জানান, নিহত সোবাহানের কোনো শত্রু ছিল না, কারো সঙ্গে সমস্যাও ছিল না। শুক্রবার তিনি অটোরিকশা নিয়ে বের হওয়ার পর সবশেষ রাত সাড়ে ৮টার দিকে পরিবারের সদস্যদের সঙ্গে তার কথা হয়। এরপর শনিবার সকালে তার মৃত্যুর খবর জানতে পারি। অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি।

সোবহানের ছেলে আল মামুন জানান, বাবাকে পরিকল্পিতভাবে হত্যা করে ব্যাটারিচালিত অটোরিকশা নিয়ে যাওয়া হয়েছে। এ ঘটনায় তারা হত্যা মামলা করবো।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহ ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। নিহতের মোবাইল থেকে পরিবারের সঙ্গে যোগাযোগের পর ছেলে এসে বাবাকে শনাক্ত করে।

অতিরিক্ত পুলিশ সুপার মইনুল হক বলেন, পুলিশের অপরাধ তদন্ত বিভাগ বিষয়টি তদন্ত করছে। ঘটনাটি কীভাবে হলো তা তদন্তের পর বলা যাবে। এখনও কাউকে আটক করা হয়নি।