Agaminews
Agaminews Banner

আ.লীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১ ১:৪৬ অপরাহ্ণ আ.লীগ নেতার বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা

নিউজ ডেস্ক:

খাগড়াছড়িতে দুটি সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলা ও অপহরণের অভিযোগে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েলের নামে মামলা দায়ের করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক শাহেদুল আলম চৌধুরী বাদী হয়ে শুক্রবার (১৭ ডিসেম্বর) দিনগত রাতে সদর থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় মোট ১৪ জনের নাম উল্লেখ করে এবং আরো ২০/৩০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

শুক্রবার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় সেলিম ট্রেড সেন্টার এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

খাগড়াছড়ি যুবলীগ ও ছাত্রলীগ নেতাদের ওপর এ হামলার ঘটনা ঘটে। এতে চারজন আহত হয়েছেন। এর মধ্যে আহত দুইজনকে আশঙ্কজনক অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়েছে। অপর দুইজন খাগড়াছড়ি হাসপাতালে চিকিৎসাধীন।

জেলা ছাত্রলীগের যুগ্ম  আহ্বায়ক শাহেদুল আলম চৌধুরী অভিযাগ করেন, ‘জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পার্থ ত্রিপুরা জুয়েলের নেতৃত্বে তার ক্যাডাররা দেশীয় অস্ত্রসহ এ হামলা ও অপহরণ ঘটনা ঘটিয়েছেন। এতে আমিসহ পাঁচজন আহত হয়েছি। ’

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশীদ জানান, অপহরণর এক ঘণ্টার মধ্যেই নাঈমকে পুলিশ পার্থ ত্রিপুরা জুয়েলের বাড়ির উঠান থেকে উদ্ধার করে নিয়ে আসে।

খাগড়াছড়ি হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রিপল বাপ্পি জানান, জখম গুরুতর আহত আব্দুর রহিম নাঈম ও শাহাদাত হোসেন আরিফকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল চিকিৎসার পর চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

পার্থ ত্রিপুরা জুয়ল খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য। তার বাবা রণ বিক্রম ত্রিপুরা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি।