Agaminews
Agaminews Banner

পটুয়াখালীতে ধর্ষণের পর ফেসবুকে আপত্তিকর ছবি


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২১ ২:৫১ অপরাহ্ণ পটুয়াখালীতে ধর্ষণের পর ফেসবুকে আপত্তিকর ছবি

নিউজ ডেস্ক:

পটুয়াখালীতে এক কিশোরীকে (১৩) অপহরণের পর ধর্ষণ করে আপত্তিকর ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেওয়ার ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে দুমকি থানা পুলিশ।

রবিবার রাত ১০টার দিকে দুমকি উপজেলার দক্ষিণ মুরাদিয়া ৫ নম্বর ওয়ার্ডের আকন বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-লতিফ আকনের ছেলে হাবিবুর রহমান (২২) ও আবদুল হক আকনের ছেলে কামরুল ইসলাম (১৯)।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র থেকে জানা যায়, গত তিন মাস আগে ওই কিশোরী রাতে প্রকৃতির ডাকে সারা দিতে ঘরের বাইরে বের হন। এসময় গ্রেফতার দুই যুবকসহ আরও দুইজন আগে থেকে ঘরের পাশে ওত পেতে ছিলেন। পরে তারা ওই কিশোরীরকে মুখ বেঁধে পাশের পুকুর পাড়ে নিয়ে ধর্ষণ করে মোবাইল ফোন দিয়ে আপত্তিকর ছবি ধারণ করেন। পরে আরও কয়েকবার তাকে ধর্ষণ ও আপত্তিকর ছবি ধারণ করা হয়। সম্প্রতি ওই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করলে ওই কিশোরী তার অভিভাবকদের বিষয়টি অবহিত করেন। রবিবার রাতে কিশোরীর পরিবারের পক্ষ থেকে দুমকি থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ দুইজনকে গ্রেফতার করে।

দুমকি থানার ওসি মো. আবদুস সালাম জানান, গত ২০ মে ধর্ষণের প্রথম ঘটনার পর ধারাবাহিকভাবে ভিকটিমকে বিভিন্ন তারিখে কয়েকবার ধর্ষণ ও আপত্তিকর ছবি ধারণ করা হয়। ভিকটিমের পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের দুজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে।