আজকের বার্তা
আজকের বার্তা

বরিশালে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে বিভাগীয় সমাবেশ


আজকের বার্তা | প্রকাশিত: ডিসেম্বর ০৩, ২০২১ ৪:৫৩ অপরাহ্ণ বরিশালে খালেদা জিয়ার বিদেশে চিকিৎসার দাবিতে বিভাগীয় সমাবেশ
Spread the love

স্টাফ রিপোর্টার ॥

বিএনপি চেয়াপার্সন ও সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদার মুক্তি এবং অবিলম্বে উন্নত চিকিৎসার জন্য বিশে প্রেরণের দাবীতে বরিশাল বিভাগীয় সমাবেশের প্রধান অতিথি জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, আজ এই সরকার নির্বাচনকে ভয় পায়। তাদের বলে এতই জনপ্রিয়তা তাহলে ভোটের মাঠের লড়াইতে আসেন। এই সরকার বেশিদিন ক্ষমতায় থাকতে পারবে না।

তিনি আরো বলেন খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসা করার সুযোগ দিলে তাকে যে বিষ প্রয়োগ করা হয়েছে তা প্রকাশ পেয়ে যাবে বলেই সরকার এই কারনে অনুমতি দিচ্ছেন না। আওয়ামী লীগ ষড়যন্ত্র করে ক্ষমতায় এসেছে। তাই এই সরকারের কাছে কোন কিছু দাবী করে লাভ নেই তারা দেশের মানুষের কথা শুনতে পান না।

(৩) ডিসেম্বর বিকালে বরিশাল জিলা স্কুল ময়দানে বরিশাল মহানগর বিএনপি বিভাগীয় সমাবেশের সভাপতি মনিরুজ্জামান খাঁ ফারুকের সভাপতিত্বে ও বরিশাল মহানগর বিএনপি সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদের সঞ্চলনায় সমাবেশে আরো বক্তব্য রাখে বিএনপি কেন্দ্রীয় ভাইচ চেয়ারম্যান ব্যারিষ্টার শাহজাহান ওমর (বীরউত্তম), নিবাহী কমিটির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোসারেফ হোসেন, নিবাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আহমেদ, নিবাহী দপ্তর সহ সম্পাদক মনির হোসেন,।

এসময় আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় নেতা রওনোকুল ইসলাম টিপ, হাসান মামুন,রফিকুল ইসলাম, আঃ কাদের জুয়েল, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড, বিলকিস জাহান শিরিন, সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু,, আকন কুদ্দুসুর রহমান, যুবদল বরিশাল বিভাগীয় টিম প্রধান,আঃ মোনায়েম মুন্না, ঢাকা বিভাগীয় টিম প্রধান জাকির হোসেন নান্নু, আরো বক্তব্য রাখেন বরিশাল মহানগর বিএনপি ১নং যুগ্ম আহবায়ক এ্যাড, আলি হায়দার,আলমগীর হোসেন, দেওয়ান মোঃ শহিদুল্লাহ, মিজানুর রহমান মুকুল,আঃ হালিম,স্বেহাং সরকার কুট্রি প্রমুখ।

সমাবেশ উপলক্ষে সকাল থেকে বরিশাল ৬ জেলা ও বিভিন্ন উপজেলা থেকে বিএনপি ও দলীয় অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ব্যানার ফেস্টুন নিয়ে সমাবেশস্থলে এসে উপস্থিত হয়।