আজকের বার্তা
আজকের বার্তা

বাবুগঞ্জে শ্লীলতাহানির চেষ্টায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ ৩:০০ অপরাহ্ণ বাবুগঞ্জে শ্লীলতাহানির চেষ্টায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে মামলা
Spread the love

বাবুগঞ্জ(বরিশাল)প্রতিনিধিঃ

বরিশালের বাবুগঞ্জে স্কুল ছাত্রী শিশুকে শ্লীলতাহানীর চেষ্টায় মামলা হয়েছে। শিশুটি পূর্ব ভূতেরদিয়া দক্ষিনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫মশ্রেনীর ছাত্রী।

জানা যায়, উপজেলার কেদারপুর ইউনিয়নের পূর্ব ভূতেরদিয়া গ্রামের মঙ্গলবার শিশুটির মা মোসাঃ সুমি আক্তার বাদী হয়ে প্রধান শিক্ষককে আসামি করে বাবুগঞ্জ থানায় মামলা করেছেন।

থানার মামলা সূত্রে ও এলাকাবাসী জানায়,গত ২৩নভেন্বর শিশুটি বাড়ি থেকে স্কুলে যায়। স্কুলের ক্লাস চলাকালীন সময় ীশশুটি তার সহপাটির সাথে পিছনের বেঞ্জে বসলে প্রধান শিক্ষক আঃ সালাম বেপারী শিশুটির পাশে বসা থাকা শিশুটিকে নয়া কৌশল করে অন্যত্র বসায়। এ সুযোগে প্রধান শিক্ষক ওই শিশুটির আপত্তিকর স্থানে হাত দিলে শিশুটি ভয় পেয়ে ক্লাস থেকে বের হয়ে পাশ্ববতী তার মামার বাড়িতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়ে। এঘটনাটি পরেন দিন শিশুটি বাড়িতে গিয়ে তার মায়ের কাছে ঘটনাটি ফাঁস করে দেয়। শিশুটির মা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল রশিদ মৃধার কাছে প্রধান শিক্ষকের বিচার দাবি করেন। স্থানীয়ও ম্যানেজিং কমিটি ঘটনাটির সুষ্ট বিচার করার জন্য শিশুটির মাকে আশ্বাস দেন।

কিন্তু ঘটনা ৩/৪দিন অতিবাহিত হলেও স্থানীয় ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি লম্ফট প্রধান শিক্ষক আঃ সালাম বেপারীর বিরুদ্ধে কোনো বিচার না করে ঘটনাটি ধামাচাপার চেষ্টা চালায়। শিশুটির কোনো উপাত্তো না পেয়ে প্রবাসে থাকা তার স্বামী মোঃ নূরহোসেনকে ঘটনাটি জানান।

শিশুটির পিতা মোঃ নূর হোসেনের পরামর্শে শিশুটির মা মোসাঃ সুমি আক্তার বাদী হয়ে প্রধান শিক্ষক আঃ সালাম বেপারীকে আসামী করে বাবুগঞ্জ থানায় ৩০নভেন্বর মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলা নং-৭। বাবুগঞ্জ থানার ওসি মোঃ মাহাবুবুর রহমান জানান,আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।