Agaminews
Agaminews Banner

বরিশালে নৌকার বিজয়ে জেলা আ’লীগের শুভেচ্ছা


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ ৭:৩৪ পূর্বাহ্ণ বরিশালে নৌকার বিজয়ে জেলা আ’লীগের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার:

বরিশাল জেলায় তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থীদের নিরঙ্কুশ বিজয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা আওয়ামী লীগ।

সোমবার (২৯ নভেম্বর) বিকেলে এক শুভেচ্ছা বার্তায় এ অভিনন্দন জানিয়েছেন পার্বত্য শান্তিচূক্তি বাস্তবায়ন পরীবিক্ষণ কমিটির আহবায়ক( মাননীয় মন্ত্রী), বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি জননেতা আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস।

শুভেচ্ছা বার্তায় উল্লেখ করা হয়, রোববার (২৮ নভেম্বর) শেষ হওয়া বরিশালে জেলায় তৃতীয় ধাপের ৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থীরা ৪ টি ইউনিয়নে নিরঙ্কুশ বিজয়ী হয়েছেন। এরমধ্যে উজিরপুরের হারতা ও বামরাইল ইউনিয়ন, বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়ন এবং মুলাদী উপজেলার বাটামারা ইউনিয়ন রয়েছে। এ বিজয়ে সম্মানিত ভোটার, সমর্থক, দলীয় নেতাকর্মীসহ শুভানুধ্যায়ীদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নেতৃবৃন্দ।

এছাড়াও নির্বাচিত চেয়ারম্যানগণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বির্নিমানে বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ গড়ায় সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন তাঁরা।

পাশাপাশি নির্বাচন অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করায় নির্বাচন সম্পৃক্ত সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সদস্যদের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছেন জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।