Agaminews
Agaminews Banner

মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনায় হামলা, পিতা-পুত্র আহত


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১ ৭:০২ পূর্বাহ্ণ মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনায় হামলা, পিতা-পুত্র আহত

মঠবাড়িয়া প্রতিনিধি ॥

পিরোজপুরের মঠবাড়িয়ায় তুচ্ছ ঘটনার জেরে প্রতিপক্ষের হামলা সজিব হাওলাদার (৩০) ও তার পিতা সেলিম হাওলাদার (৫০) গুরুতর জখম হয়েছেন। গুরুতর আহত সেলিম হাওলাদার গত ৫ দিন ধরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় সজিব হাওলাদার বাদি হয়ে একই এলাকার মৃত. সিরাজুল হকের ছেলে আলতাফ হোসেনকে প্রধান আসামী করে ৫ জন নামীয় ও অজ্ঞাত ২ জনকে আসমী দিয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেন। সেলিম হাওলাদার উপজেলার পশুরিয়া গ্রামের মৃত. ফজলুল হক হাওলাদারের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, গত ২৪ নভেম্বর বিকেলে সেলিম হাওলাদার এর বাগানে প্রতিপক্ষ আলতাফ হোসেন ও তার লোকজন বাড়ি নির্মানের জন্য ইট,বালু খোয়া মজুদ করে। এতে তার বাগানের বিভিন্ন প্রজাতির গাছ নষ্ট হয়ে যায়। এ ঘটনায় সেলিম হাওলাদারের ছেলে সজিব ওই মালামাল সরিয়ে নিতে বললে তার ওপর অতর্কিত হামলা চালায়। সজিবকে বাঁচাতে তারা পিতা সেলিম হাওলাদার ও মা রেক্সনা বেগম এগিয়ে এলে তাদেরকেও এলাপাতারী পেটায়। এতে সেলিম হাওলাদারের হাত ভেঙে যায় ও সজিবের চোখের নিচে ধারালো অস্ত্রের কোপ লাগলে গুরুতর জখম হয়। এসময় রেক্সনা বেগমের গলার স্বর্নের চেইন ও সজিবের পকেটে থাকা দোকানের টাকা ছিনিয়ে নেয় হামলা কারিরা।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

মঠবাড়িযা থানার ওসি মুহা. নুরুল ইসলাম বাদল মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামী গ্রেপ্তারের চেষ্টা চলছে।