Agaminews
Agaminews Banner

জাহাজ থেকে ৮ কোটি টাকার বিদেশি শাড়ি-থ্রিপিস উদ্ধার


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২১ ১:৪৬ অপরাহ্ণ জাহাজ থেকে ৮ কোটি টাকার বিদেশি শাড়ি-থ্রিপিস উদ্ধার

অনলাইন ডস্কে:

ভােলা সদর উপজলোর ধনয়িা ইউনয়িনরে তুলাতুলি এলাকার মঘেনা নদীতে একটি বলগটে (জাহাজ) থকেে ২৪ হাজার ৫২৬ পসি বদিশেি শাড়,ি থ্র-িপসি, লহেঙ্গো, শাল ও ওড়নাসহ পাঁচজনকে আটক করছেনে কােস্টর্গাড দক্ষণি জােনরে সদস্যরা। উদ্ধার মালামালরে মূল্য প্রায় আট কােটি টাকা বলে জানয়িছেে কােস্টর্গাড।

উদ্ধার মালামালরে মধ্যে ১৫ হাজার ৩৬৭ পসি বদিশেি শাড়,ি এক হাজার ২২ পসি থ্র-িপসি, ৯৪৫ পসি লহেঙ্গো, পাঁচ হাজার ৭৯২ পসি শাল ও এক হাজার ৪০০ পসি ওড়না রয়ছে।ে

আটকরা হলনে-বাগরেহাট জলোর মাে. নুর ইসলাম (৩৬), মাে. আসাদুজ্জামান (৩৮), মাে. রফকিুল ইসলাম (৩০) ও মাে. শহীদ (৪০) এবং বরশিালরে হজিলা উপজলোর মাে. লটিন (৩৬)।

উদ্ধার মালামাল ও আটকদরে মঙ্গলবার (২৩ নভম্বের) সকালে ভােলা মডলে থানায় হস্তান্তর করা হয়। আটকদরে বরিুদ্ধে মামলা করা হয়ছে।ে

দুপুরে কােস্টর্গাড দক্ষণি জােনরে মডিয়িা র্কমর্কতা ল.ে খন্দকার মুনফি তকি সই করা এক সংবাদ বজ্ঞিপ্ততিে এসব তথ্য জানানো হয়।

এতে আরও বলা হয়, রোববার (২১ নভম্বের) বকিলেে গোপন সংবাদরে ভত্তিতিে ভোলা সদররে ধনয়িা ইউনয়িনরে তুলাতুলি গ্রামরে মঘেনা নদীতে বলগটে থকেে এসব বদিশেি মালামাল জব্দ ও ওই পাঁচজনকে আটক করা হয়।