Agaminews
Agaminews Banner

লালমোহনে ৪ তলা থেকে পরে শ্রমীকের মৃত্যু


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২১, ২০২১ ৪:২৯ অপরাহ্ণ লালমোহনে ৪ তলা থেকে পরে শ্রমীকের মৃত্যু

এসবি মিলন, লালমোহন:

লালমোহন সরকারী শাহাবাজপুর কলেজের নির্মানাধীন এক্সটেনশন ভবনের চার তলা থেকে পরে ফরিদ হোসেন (৪০) নামের এক নির্মান শ্রমীকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রবিবার ( ২১ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

নিহত ফরিদ হোসেন, লালমোহন পৌর এলাকার ১১ নং ওয়ার্ডের বাসিন্দা আবুল কালামের ছেলে।

নির্মানাধীন ভবনের ফোরম্যান ফকরুল আলম জানান, গত প্রায় ৩ মাস ধরে ওই ভবনে শ্রমীকের কাজ করছিল ফরিদ। রবিবার দুপুর অসাবধানতাবসত চার তলার ছাদ থেকে সে নিচে পরে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা.আফরোজা সুলতানা জানান, হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে।

লালমোহন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, ময়না তদন্তের জন্য লাশ ভোলা মর্গে পাঠানো হয়েছে। ফরিদের মৃত্যুর ব্যপারে কেউ লিখিত অভিযোগ করেনি। নিহতের ভাই নিরব হোসেন জানান, ফরিদ দুই সন্তানের জনক।

স্থানীয় সুত্র জানাগেছে, ভোলার শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অধীনে ২০১৯ সালের ১৮ ডিসেম্বর লালমোহন সরকারী শাহাবাজপুর কলেজের সম্প্রসারিত বিজ্ঞান ভবনের নির্মান কাজ শুরু করে ঠিকাদারী প্রতিষ্ঠান রাশেদুজ্জামান পিটার। প্রায় ৭ কোটি টাকা ব্যয়ে ৬ তলা বিশিষ্ট এই ভবনের নির্মান কাজ আগামী জুন মাসের মধ্যে হস্তান্তরের কথা রয়েছে।