আজকের বার্তা
আজকের বার্তা

প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাড়িতে হামলা, আহত ৪


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ ৩:২৮ অপরাহ্ণ প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাড়িতে হামলা, আহত ৪
Spread the love

অনলাইন ডেস্ক:

পিরোজপুরের নাজিরপুরে প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থীর বাড়িতে হামলা-ভাংচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

এ সময় হামলায় দুই বছরের শিশু ও নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ নভেম্বর) রাতে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মধুরাবাদ গ্রামে এ ঘটনা ঘটে। একই ওয়ার্ডের মেম্বার প্রার্থী বিকাশ হালদার ও তার লোকজন ওই ওয়ার্ডের মেম্বার প্রবীর বিশ্বাস বাড়িতে এ হামলা করে।

হামলায় আহত প্রবীর বিশ্বাসের স্ত্রী পূজা বিশ্বাস (২৮) বলেন, ওই দিন আমার স্বামী নির্বাচনে ৮ ভোটে হেরে বাসায় ফিরে আসে। এর কিছু সময় পরেই ওয়ার্ডের মেম্বার পদে পরাজিত প্রার্থী বিকাশ হালদারের নেতৃত্বে দেশীয় বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে আমাদের বাড়িতে হামলা চালায়। এতে দরজা-জানালা ভেঙ্গে ঘরে ঢুকে ঘরের আসবাবপত্র ভাঙচুর করে নগদ আড়াই লাখ টাকা ও ৬ ভরি স্বর্ণালংকার লুট করে।

তিনি আরও বলেন, হামাল সময় ঘরে শাশুড়ি রেনু বালা বিশ্বাস (৬০) এবং ননদ মল্লিকা বিশ্বাসকে (২৫) মারধর করে ও আমার শাশুড়ির গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়। এ সময় আমি এগিয়ে গেলে হামলাকারীরা তাকেও মারধর করে। পরে আমার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে তারা পালিয়ে যায়।
অভিযুক্ত মেম্বার প্রার্থী বিকাশ হালদার তার বিরুদ্ধে আনিত এমন অভিযোগ অস্বীকার করে জানান, তার কোন সদস্য ওই হামলার সঙ্গে জড়িত নেই।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুজ্জামান জানান, ঘটনা শুনে সেখানে পুলিশ পাঠানো হয়েছিলো। ঘটনাটি জমি-জমা নিয়ে বিরোধের জেরে ঘটেছে, নির্বাচন কেন্দ্রিক না। তবে অভিযোগ পেলে মামলা নেওয়া হবে।