Agaminews
Agaminews Banner

উজিরপুরে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে জখম, সাংবাদিককে প্রাণনাশের হুমকি


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১ ৬:৫৯ পূর্বাহ্ণ উজিরপুরে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে জখম, সাংবাদিককে প্রাণনাশের হুমকি

উজিরপুর প্রতিনিধি ॥

উজিরপুরে মারকাজুল কারীম সামেলা মাজেদা কওমী মাদ্রাসার ছাত্রকে পিটিয়ে জখম করেছে মাদ্রাসার শিক্ষক। বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য চেষ্টা চালায় মাদ্রাসা কর্তৃপক্ষ।

অবশেষে আহত ছাত্রের পিতা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে মাদ্রাসা থেকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে।

৮ নভেম্বর সোমবার সকাল ৮টায় উপজেলার শিকারপুর ইউনিয়নের মারকাজুল কারীম সামেলা মাজেদা কওমী মাদ্রাসার শিক্ষক মাওঃ মশিউর রহমান হেফজ খানার ছাত্র আব্দুল্লøাহ হোসেন সিয়াম (১১) কে কার্পেটের সুতা ছেড়ার অপরাধে নির্মমভাবে পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে ফেলে। সন্ধ্যায় আহত’র পিতা শিকারপুর ইউনিয়নের পশ্চিম মুন্ডপাশা গ্রামের ইউনুস হাওলাদার সন্তানকে উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে।

বিষয়টি নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হওয়ায় উজিরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আঃ রহিম সরদার তার মুঠোফোনে মাদ্রাসার প্রতিষ্ঠাতা মীর সোহরাব হোসাইনকে বিষয়টি সম্পর্কে জানতে চাওয়ায় তিনি ক্ষিপ্ত হয়ে সাংবাদিক আঃ রহিম সরদারকে অশ্লীল ও অকথ্য ভাষায় গালিগালাজ করেন এবং প্রাণ নাশের হুমকি দেন।

এ ব্যাপারে প্রেসক্লাবের নেতৃবৃন্দ এক জরুরী সভা ডেকে প্রতিষ্ঠাতা মীর সোহরাব হোসাইনের বিরুদ্ধে প্রাথমিক ভাবে উজিরপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করার নির্দেশনা প্রদান করেন এবং ডায়েরী করা হয়।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ আলী আর্শাদ জানান, শিশু নির্যাতনের বিষয়টি আমার জানা নেই। তদন্ত সাপেক্ষে প্রমান পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সাংবাদিককে গালিগালাজ ও প্রাণ নাশের হুমকির ব্যাপারে একটি সাধারণ ডায়েরীর সত্যতা স্বীকার করেন।