Agaminews
Agaminews Banner

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী কামাল শিকদারের গণসংযোগে জনতার ঢল


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০৭, ২০২১ ৫:৪৯ পূর্বাহ্ণ স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী কামাল শিকদারের গণসংযোগে জনতার ঢল

বাবুগঞ্জ প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বাবুগঞ্জের রহমতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বতর্মান চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব মোস্তফা কামাল শিকদারের গনসংযোগ ও উঠান বৈঠকে দলমত নির্বিশেষে জনতার ঢল নেমেছে।

শনিবার সকালে রহমতপুর ইউনিয়নের সর্বদলীয় ভোটার সমর্থকদের নিয়ে গণসংযোগে নেমেছেন তিনি। ইউপি নির্বাচনকে কেন্দ্র করে প্রতীক বরাদ্দের আগেই চেয়ারম্যান প্রাথীরা উঠান বৈঠক সহ গনসংযোগ পুরোদমে চালিয়ে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা কামাল শিকদার রহমতপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ শুরু করেছেন।

শনিবার সকাল ১০ টায় বাবুগঞ্জ স্টীলব্রীজ থেকে পাঁচশতাধিক কর্মী-সমর্থক নিয়ে গণসংযোগে বের হন তিনি। এ সময় মোস্তফা কামাল শিকদার তার কর্মী সমর্থকদের নিয়ে রহমতপুর ইউনিয়নের রাজগুরু, লোহালিয়া, সিংহেরকাঠী,ওলানকাঠী , রাজকর এলাকার ভোটার সমর্থকদের সাথে কুশল বিনিময় করে ভোট ও দোয়া প্রার্থনা করেন।

এসময় আলহাজ্ব মোস্তফা কামাল শিকদার রহমতপুর ইউনিয়নের উন্নয়ন ও এলাকাবাসীর সেবার লক্ষে একজন শিক্ষিত,সৎ ও বিনয়ী মানুষকে ভোট দিয়ে নির্বাচিত করার আহবান জানান।

গণসংযোগ কালে তাঁর সাথে রহমতপুর ইউনিয়নের বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।