আজকের বার্তা
আজকের বার্তা

পটুয়াখালী ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০৬, ২০২১ ৭:১৫ পূর্বাহ্ণ পটুয়াখালী ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত

অনলাইন ডেস্ক:

‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এ প্রতিপাদ্যের আলোকে পটুয়াখালীর গলাচিপায় যথাযোগ্য মর্যাদায় ৫০তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের আয়োজনে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন করা হয়।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সমবায় বিভাগের উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিষ কুমারের সভাপতিত্বে ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মাহবুব হাসান শিবলীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাহিন। আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান, মুক্তিযোদ্ধা মো. নিজাম উদ্দিন তালুকদার, উপজেলা সমবায় কর্মকর্তা মো. কামরুল আহসান মিঞা প্রমুখ। এছাড়াও সভায় বিভিন্ন সরকারি ও বেসরকারি কর্মকর্তা,  রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি এমপি এসএম শাহজাদা বলেন, সমবায় সমিতি যুব উন্নয়ন ট্রেনিং দিয়ে তরুণদের নিজের পায়ে দাঁড়াতে এবং স্বাবলম্বী করে যাচ্ছে।

এছাড়াও তিনি ‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ শীর্ষক আলোচনা সভায় বঙ্গবন্ধুর জীবন আদর্শ ও রাজনৈতিক কর্মকান্ডের উপরে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য উপস্থাপন করেন।