Agaminews
Agaminews Banner

অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য আবুল হাসানাত আবদুল্লাহ’র নির্দেশনা


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০৬, ২০২১ ৬:০২ পূর্বাহ্ণ অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচনের জন্য আবুল হাসানাত আবদুল্লাহ’র নির্দেশনা

আগৈলঝাড়া প্রতিনিধি:

অবাধ সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের লক্ষে আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের নির্দেশে বাকাল ইউনিয়ন পরিষদের উদ্যোগে আগৈলঝাড়া ভেগাই হালদার পাবলিক একাডেমী মাঠে বাকাল ইউনিয়নের সাধারণ ও সংরক্ষিত সদস্য পদের সকল প্রতিদ্বন্দি প্রার্থীদের নিয়ে বিষয়ক মতবিনিময় সভা শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

বিনা প্রতিদ্বন্দিতায় নবনির্বাচিত চেয়ারম্যান বিপুল দাস এর সভাপতিত্বে মতবিনিময় সভায় সবার কাছে গ্রহনযোগ্য অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন দলের পক্ষ থেকে সকল ধরনের সহযোগীতা প্রদানের কথা উল্লেখ করে দলীয় নেতা কর্মী ও চেয়ারম্যানের প্রতি কোন প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচার প্রচারনা ও গোপনে ভোট না চাওয়ার জন্য কঠোর হুশিয়ারি উচ্চারণ করেন। তিনি চেয়ারম্যান ও দলের নেতারে প্রতি ইঙ্গিত করে বলেন- এলাকার রাজনৈতিক অভিভাবক মন্ত্রী আলহাজ¦ আবুল হাসানাত আবদুল্লাহ অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্দেশনা দিয়েছেন। যেখানে প্রার্থীদের ৯৯ভাগ আওয়ামী লীগ সমর্থক সেখানে কোন প্রার্থীর পক্ষে বা বিপক্ষে দলের কোন নেতা-কর্মীরা যেন প্রচারনায় অংশ না নেন। যারা নেবেন সাংগঠনিকভাবে তাদের কবর রচনা হবে বলে জনগনের সন্মুখে হুশিয়ারি উচ্চারণ করেন তিনি।

বাকাল ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম পাইকের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বরিমঅর জেলা আওয়ামী লীগ নির্বাহী সদস্য ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, প্রার্থী আসাদুজ্জমান খলিফা।
এসময় উপস্থিত ছিলেন বাগধা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম বাবুল, মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নিখিল সমদ্দার, তপন বসু, উজ্ঝল লাহেড়ী,, রমেশ অধিকারী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার, যুবলীগের সাধারণ অনিমেষ মন্ডল, যুবলীগ নেতা ফয়জুল সেরনিয়াবাত, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইক

প্রসংগত, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে ১১নভম্বর উপজেলা পাঁচটি ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।
পাঁচটি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হওয়ায় শুধুমাত্র পাঁচটি ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ৪৭জন, সাধারণ সদস্য পদে ১৭৬জনসহ মোট ২২৩জন প্রার্থী আগামী ১১নভেম্বর নির্বাচনের জন্য প্রতিদ্বন্দিতা করবেন।