Agaminews
Agaminews Banner

ব্যর্থতা সত্ত্বেও ১ কোটি ২৮ লাখ টাকা নিয়ে ফিরছে টাইগাররা


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০৪, ২০২১ ২:৫১ অপরাহ্ণ ব্যর্থতা সত্ত্বেও ১ কোটি ২৮ লাখ টাকা নিয়ে ফিরছে টাইগাররা

অনলাইন ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের চলতি আসর থেকে টানা পাঁচ হারের লজ্জা নিয়ে ফিরছে বাংলাদেশ দল। সর্বশেষ অস্ট্রেলিয়ার কাছে বিশাল ব্যবধানে হেরেছে টাইগাররা। তবে এমন ব্যর্থতা সত্ত্বেও বিশ্বকাপ থেকে বাংলাদেশ দল বিশ্বকাপ থেকে পকেটে পুরেছে প্রায় ১ কোটি ২৮ লাখ টাকা।

সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে দুবাইয়ের আন্তর্জাতিক স্টেডিয়ামে ৮ উইকেটের বড় ব্যবধানে হেরেছে বাংলাদেশ। চরম ব্যাটিং ব্যর্থতায় ১৫ ওভার ব্যাট করে সব উইকেট হারিয়ে মাত্র ৭৩ রানের সংগ্রহ পায় বাংলাদেশ। জবাবে ২ উইকেট হারিয়ে লক্ষ্য পেরিয়ে যায় অজিরা।

এই নিয়ে সুপার টুয়েলভ পর্বে সবগুলো ম্যাচেই হেরে গেল বাংলাদেশ দল। তবে একেবারে খালি হাতে ফিরছে না টাইগাররা। আইসিসির নিয়ম অনুযায়ী, প্রথম রাউন্ডে প্রতিটি জয়ের জন্য ৪০ হাজার ডলার প্রাইজমানি রয়েছে। ওমান ও পাপুয়া নিউগিনিকে হারানোয় মোট ৮০ হাজার ডলার পাচ্ছে বাংলাদেশ। তাছাড়া সুপার টুয়েলভে উঠায় আরো ৭০ হাজার ডলার দেওয়া হবে মাহমুদউল্লাহদের। সবমিলিয়ে এবারের বিশ্বকাপ থেকে দেড় লাখ ডলার বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি ২৮ লাখ টাকা নিয়ে দেশে ফিরছে টাইগাররা। স্কটিশদের কাছে পরাজিত না হলে বাংলাদেশের অর্জিত টাকার পরিমাণটা আরো বাড়তো সন্দেহ নেই।