Agaminews
Agaminews Banner

পালানোর সময়ে ৬ রোহিঙ্গা আটক


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ০৪, ২০২১ ২:৩৪ অপরাহ্ণ পালানোর সময়ে ৬ রোহিঙ্গা আটক

অনলাইন ডেস্ক:

নোয়াখালীর উপকূলীয় হাতিয়ার ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে দালালদের মাধ্যমে পালিয়ে যাওয়ার পথে শিশু ও নারীসহ ৬ রোহিঙ্গাকে আটক করেছে সুবর্ণচরের স্থানীয় এলাকাবাসী।

আটককৃতরা হলেন- ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রের ৭৬ নম্বর ক্লাস্টারের হাসিনা বেগম (৩৫), আলমার জাহান (৩০), রোজিনা আক্তার (১৯), সাইফুল ইসলাম (১২), মো. ইয়াছিন (৩) ও মো. আজিজ (১)।

আজ বৃহস্পতিবার সকালে পুনরায় কোস্টগার্ডের মাধ্যমে তাদের ভাসানচরের ক্যাম্পে প্রেরণ করা হয়েছে। এর আগে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের থেকে বুধবার বিকালে তাদের আটক করে চরজব্বর থানা পুলিশ।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রের ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছে তাদের হস্তান্তর করা হয়েছে। কোস্টগার্ড সদস্যরা এসে সুবর্ণচর থেকে পুনরায় ৬ রোহিঙ্গাকে ভাসানচর আশ্রয়ণ কেন্দ্রে নিয়ে গেছেন।

ওসি জিয়াউল আরও জানান, বুধবার ভোর রাতের দিকে ৩জন নারী ও ৩জন শিশুসহ ৬ জন রোহিঙ্গা ভাসানচর থেকে পালিয়ে দালালের সহযোগিতায় চট্টগ্রাম ও কক্সবাজারের উদ্দেশে রওনা হয়। পথে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন এলাকায় দালাল ও নৌকার মাঝি বুধবার তাদের নামিয়ে দিয়ে পালিয়ে যান। খবর পেয়ে চরজব্বর থানার পুলিশ ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে আসে।