আজকের বার্তা
আজকের বার্তা

ছাত্রের বুকে লাথি মারার অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৪ ৬:৩২ অপরাহ্ণ ছাত্রের বুকে লাথি মারার অভিযোগ শিক্ষকের বিরুদ্ধে
Spread the love

বার্তা ডেস্ক ॥ বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থীর বুকে লাথি মারার অভিযোগ পাওয়া গেছে শিক্ষকের বিরুদ্ধে। এ নিয়ে ওই বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবদের মধ্যে চরম ক্ষোভ সৃষ্টি হয়েছে।

শনিবার বিকালে ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে অভিভাবক সমাবেশ ডাকা হয়েছে।  অভিযুক্ত বিজ্ঞান বিভাগের শিক্ষক প্রশান্ত কুমার জয়ধর বলেন, আমি ওই শিক্ষার্থীর বাড়ি গিয়েছিলাম। বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ম্যানেজিং কমিটির সভাপতি ঘটনাটি মীমাংসা করে দেওয়ার কথা বলেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের বাহাদুরপুর মাধ্যমিক বিদ্যালয়ে পার্শ্ববর্তী কোটালীপাড়া উপজেলার পিরেরবাড়ি গ্রামের শ্রীবাস মল্লিকের ছেলে জিত মল্লিক। বাহাদুরপুর গ্রামে খালার বাড়ি থেকে নবম শ্রেণিতে লেখাপড়া করছে।  বৃহস্পতিবার দুপুরে ওই বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের শিক্ষক প্রশান্ত কুমার জয়ধর নবম শ্রেণির ক্লাসে যান। তখন জিত বন্ধুদের সঙ্গে কথা বলছিল। তা দেখে প্রশান্ত ক্ষিপ্ত হয়ে জিতের চুল ধরে বেঞ্চের ওপর উঠে বুকে লাথি দেন। এতে জিত গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়েছে।

শিক্ষার্থীর খালা প্রমিলা জয়ধর বলেন, আমার বোনের ছেলে আমাদের বাড়ি থেকে লেখাপড়া করছে। শিক্ষক তাকে বুকে লাথি মেরেছে। আমরা এ ঘটনার কঠোর বিচার দাবি করছি।

প্রধান শিক্ষক সত্য রঞ্জন বাড়ৈ বলেন, এ ঘটনা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সবাইকে জানানো হয়েছে। তারা ওই শিক্ষকের বিরুদ্ধে কী ব্যবস্থা নেবে এটা তাদের ব্যাপার।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জগদীশ ভক্ত বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে এর আগেও একাধিক অভিযোগ রয়েছে। শিক্ষার্থীর অভিভাবকদের শনিবার বিকালে ডাকা হয়েছে। তারা ওই শিক্ষকের বিরুদ্ধে যে ব্যবস্থা নিতে বলবেন তাই নেওয়া হবে।