আজকের বার্তা
আজকের বার্তা

বাকেরগঞ্জে চাঁদাবাজির সময় একজন আটক


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২৪ ৫:১৯ অপরাহ্ণ বাকেরগঞ্জে চাঁদাবাজির সময় একজন আটক
Spread the love

বার্তা ডেস্ক ॥      বরিশালের বাকেরগঞ্জে ঢাকাগামী বিভিন্ন পরিবহন বাস থেকে অবৈধভাবে চাঁদা আদায়কালে শাহিন হাওলাদার নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় যুবলীগ নেতাকর্মীরা। গত বুধবার রাতে আটক করা হয় তাকে। আটক শাহিন হাওলাদার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠী ইউনিয়নের ঢাপরকাঠী গ্রামের আমির হোসেনের ছেলে।

বাকেরগঞ্জ উপজেলা যুবলীগ নেতা ইমাম হোসেন সিকদার জানান, বরিশাল-৬ আসন থেকে নির্বাচিত মেজর জেনারেল (অব.) আবদুল হাফিজ মল্লিক এমপি নির্বাচনের প্রাক্কালে বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড থেকে সকল প্রকার অবৈধ চাঁদাবাজি বন্ধের প্রতিশ্রুতি দিয়েছিলেন। তিনি নির্বাচিত হওয়ার পর অটোরিক্সা স্ট্যান্ড থেকে চাঁদাবাজি বন্ধ হলেও ঢাকাগামী পরিবহন থেকে চাঁদা আদায় অব্যাহত রেখেছিলো একটি চক্র। বুধবার রাতে বাকেরগঞ্জ বাসস্ট্যান্ডে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়কালে শাহীন হাওলাদার নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেন তারা। এ সময় অন্য চাঁদাবাজরা পালিয়ে যায়।

আটক শাহীন হাওলাদার বাকেরগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের রাসেল সিকদারের নির্দেশে ঢাকাগামী পরিবহন থেকে ৫০ টাকা করে চাঁদা আদায়ের কথা স্বীকার করেন। তবে চাঁদা আদায়ের বৈধ কোন কাগজপত্র দেখাতে পারেননি তিনি।

বাকেরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. মোস্তফা বলেন, যুবলীগ নেতা ইমাম হোসেন সিকদার বাকেরগঞ্জ বাসস্ট্যান্ডে পরিবহন থেকে চাঁদাবাজির অভিযোগে শাহিন হাওলাদার নামের একজনকে ধরে থানায় সোপর্দ করেছেন। এ ঘটনা তদন্ত করে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন তিনি।