আজকের বার্তা
আজকের বার্তা

এমপি হওয়ার পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব


আজকের বার্তা | প্রকাশিত: জানুয়ারি ০৮, ২০২৪ ৭:১২ অপরাহ্ণ এমপি হওয়ার পরদিনই মিরপুরে অনুশীলনে সাকিব
Spread the love

বার্তা ডেস্ক ॥ আঙুলের চোটের কারণে বিশ্বকাপের শেষ ম্যাচে খেলতে পারেননি সাকিব আল হাসান। ওই ইনজুরির কারণে তার খেলা হয়নি নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট, ওয়ানডে ও টি-২০ সিরিজে।

ইনজুরির সময়টা রাজনীতির মাঠে দারুণভাবে কাজে লাগিয়েছেন বাঁ-হাতি অলরাউন্ডার সাকিব। আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হয়েছেন তিনি।

সাকিব আল হাসান এখন জাতীয় দলের ক্রিকেটার আবার এমপি’ও। নির্বাচনে মাঝে তার আঙুলের চোটও সেরে উঠেছে। সাকিবের তাই ব্যাট-বল হাতে ক্রিকেটে ফেরার পালা।

রোববার নির্বাচন শেষ হওয়ায় রাতেই সাকিব ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। সোমবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুশীলন শুরু করেন তিনি। কারণটা পরিষ্কার। আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। সাকিবের দলের খেলা ২০ জানুয়ারি।

প্রস্তুত হয়ে মাঠে ফেরার জন্য বাঁ-হাতি এই অলরাউন্ডার সময় পাচ্ছেন মাত্র ১১দিন। মাঠে সবসময় সেরাটা দিতে মুখিয়ে থাকা সাকিব তাই সোমবার বিকেলে মিরপুর স্টেডিয়ামের ইনডোরে ব্যাটিং অনুশীলন করেন। তার অনুশীলনের সময় বিসিবির ফিজিও বায়েজিদুল ইসলাম ও কোচ নাজমুল আবেদিন ফাহিম উপস্থিত ছিলেন।