আজকের বার্তা
আজকের বার্তা

মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর গালে ব্লেডের পোঁচ


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২৩ ৫:৫০ অপরাহ্ণ মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীর গালে ব্লেডের পোঁচ
Spread the love

বার্তা ডেস্ক ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় এক স্কুলছাত্রীর দুই গাল ব্লেড দিয়ে কাটার অভিযোগ উঠেছে সাব্বির হাওলাদার নামে এক বখাটে কিশোরের বিরুদ্ধে।

রোববার (২৬ নভেম্বর) রাতে এ ঘটনায় গুরুতর আহত ওই ছাত্রীর মা বখাটে সাব্বির হাওলাদারের বিরুদ্ধে মঠবাড়িয়া থানায় একটি মামলা করেন।

সাব্বির উপজেলার দক্ষিণ বড়মাছুয়া গ্রামের মহারাজ হাওলাদারের ছেলে। আর মেয়ে স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঠুটাখালী গ্রামের সৌদি প্রবাসীর মেয়ে ওই ছাত্রী বার্ষিক পরীক্ষা শেষে রোববার দুপুরে বাড়ি ফেরার পথে যাচ্ছিল। এ সময় বখাটে সাব্বির ও তার সহযোগী কথার ছলে ওই ছাত্রীর পথরোধ করে। একপর্যায়ে বখাটে সাব্বির হাতে থাকা ব্লেড দিয়ে ওই ছাত্রীর গালে পোঁচ দিয়ে ক্ষত-বিক্ষত করে পালিয়ে যায়। তার চিৎকারে সহপাঠি ও স্থানীয়রা গুরুতর আহত স্কুলছাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়।

পরে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। খবর পেয়ে মঠবাড়িয়া থানা পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল পরিদর্শন করেন।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম মামলার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত ওই সাব্বির হাওলাদারকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।