আজকের বার্তা
আজকের বার্তা

ভোলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুই পথচারী নিহত


আজকের বার্তা | প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩ ৮:১৪ অপরাহ্ণ ভোলায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ দুই পথচারী নিহত
Spread the love

বার্তা ডেস্ক ॥  ভোলায় যাত্রীবাহী বাসের চাপায় মো: হাসনাইন (৭) ও আব্দুল জব্বার (৫৫) নামে দুই পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই পথচারী। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা তিনটি যাত্রীবাহী বাস ভাঙচুর করেছে। আজ রবিবার বেলা ১১টার দিকে ভোলার লালমোহন উপজেলার ভোলা-চরফ্যাশন সড়কের নাঙ্গলখালী ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু হাসানাইন লালমোহন পৌর ৫ নম্বর ওযার্ডের মো: ভূট্টুর ছেলে ও জব্বার পৌর ৯ নম্বর ওয়ার্ডের করিম আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি যাত্রীবাহী বাস চরফ্যাশন থেকে ভোলায় যাচ্ছিল। লালমোহন উপজেলার নাঙ্গলখালী ব্রিজ এলাকায় আসলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ৪ জন পথচারীকে চাপা দেয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক হাসনাইন ও জব্বারকে মৃত ঘোষণা করেন। এছাড়াও গুরুতর আহতদের ভোলা ও বরিশালে পাঠানো হয়।

এসময় দুর্ঘটনায় দুইজন নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা উত্তেজিত হয়ে তিনটি বাস ভাঙচুর করেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

লালমোহন থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মো: এনায়েত হোসেন সাংবাদিকদের জানান ,খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনা স্থল পরিদর্শন করছেন। বাসের চালক হেলপার কাউকে পাওয়া যায়নি। তবে বাসটি জব্দ করা হয়েছে।