আজকের বার্তা
আজকের বার্তা

ইন্দুরকানীতে ইউএনও’র বিদায় ও নবাগত ইউএনও’র যোগদান উপলক্ষে সংর্বধনা


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩ ১:০৫ অপরাহ্ণ ইন্দুরকানীতে ইউএনও’র বিদায় ও নবাগত ইউএনও’র যোগদান উপলক্ষে সংর্বধনা
Spread the love

বার্তা ডেস্ক ॥  ইন্দুরকানীতে উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানমের পদোন্নতি জনিত বিদায় ও নবাগত উপজেলা নির্বাহী অফিসার আবুবক্কর সিদ্দিকের যোগদান উপলক্ষে সংর্বধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৮ সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ ও সকল ইউনিয়ন পরিষদের পক্ষো থেকে এই সংর্বধনা দেয়া হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেল চেয়ারম্যান এ্যড.এম মতিউর রহমান, উপজেলা কৃষি অফিসার কামরুন নেসা সুমী, সম্প্রসারণ অফিসার শেখ তৈয়েবুর রহমান, উপজেলা প্রকৌশলী লায়লা মিথুন, সমাজ সেবা অফিসার মাশিদুল হক, ইন্দুরকানী থানা অফিসার ইনর্চাজ মোঃ আল মামুন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দিলরুবা মিলন নাহার, মোঃ রুহুল আমিন বাঘা, প্রকল্প অফিসার শফিকুল ইসলাম,মহিলা বিষয়ক অফিসার নুরেজান্নাত, সহকারি শিক্ষা অফিসার সৈয়দ আহসানসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা কর্মচারিবৃন্দ।

ইউনিয়ন পরিষদের পক্ষে উপস্থিত ছিলেন পত্তাশী ইউপি চেয়ারম্যান শাহীন হাওলাদার, পাড়েরহাট ইউপি চেয়ারম্যার কামরুজ্জামান শাওন, সদর ইউপি চেয়ারম্যান মাসুদ করিম ইমন, চন্ডিুর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন মঞ্জু, বালিপাড়া ইউপি চেয়ারম্যান কবির হোসেন বয়াতী সহ সকল ইউনিয়ন পরিষদের নির্বাচিত সকল সদস্য বৃন্দ।

উলেখ্য উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর একে এম আবুল খায়েরর ও বিদায় সংর্বধনা একই সাথে দেয় হয়। উপস্থিত সকলে বিদায়ী নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানমের সাফল্য ও উজ্জল ভবিস্যত কামনা করেন এবং সদ্য যোগদান কৃত নির্বাহী অফিসার আবুবক্কর সিদ্দিককে বরণ করে নেন।