আজকের বার্তা
আজকের বার্তা

ভুল ব্যক্তির সঙ্গে সময় নষ্ট করতে চান না প্রভা


আজকের বার্তা | প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৩ ৩:০১ অপরাহ্ণ ভুল ব্যক্তির সঙ্গে সময় নষ্ট করতে চান না প্রভা
Spread the love

বার্তা ডেস্ক ॥ টেলিভিশন জগতের একসময়ের জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। এখন আর আগের মত পর্দায় নিয়মিত নেই তিনি। ব্যক্তিগত জীবনের নানা আলোচিত ঘটনায় এখন নিজেকে খানিকটা আড়ালেই রেখেছেন এই অভিনেত্রী। তবে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিতই ভক্তদের সঙ্গে নিজের ভাবনা-চিন্তা ও দৈনন্দিন জীবনের মুহূর্তগুলো শেয়ার করেন প্রভা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি ভিডিওতে এমনই একটি ভাবনার কথা শেয়ার করেছেন তিনি। ভিডিওতে পরিবারের সদস্যদের সঙ্গে আনন্দঘন মুহূর্ত কাটাতে দেখা যায় তাকে। তবে ভিডিওটির নেপথ্য পুরুষ কণ্ঠের কথাগুলো বিশেষভাবে নজর কেড়েছে ভক্তদের।

যেখানে বলতে শোনা যায়, ‘অবিবাহিত থাকার কারণে কেউ মারা যায়নি। জীবন খুবই ছোট। সুতরাং ভুল ব্যক্তির সঙ্গে সময় নষ্ট করার মতো সুযোগ নেই।’ এর ক্যাপশন প্রভা লিখেছেন ‘সব সম্পর্ক বিয়ের দিকে নিয়ে যাবে না; কেউ কেউ আপনাকে অবিবাহিত থাকতে অনুপ্রেরণা দেবে।’

প্রসঙ্গত, ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় দীর্ঘদিনের প্রেমিক রাজিবের সঙ্গে বাগদান হয় প্রভার। কিন্তু সে সম্পর্ক থেকে বেরিয়ে এসে পরে জনপ্রিয় অভিনেতা অপূর্বকে বিয়ে করেন তিনি। কিন্তু সাবেক প্রেমিক প্রতিশোধ নেওয়ার জন্য ইন্টারনেটে তাদের মধ্যে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও প্রকাশ করে। এরপর ভেঙ্গে যায় অপূর্ব-প্রভার সংসার। পরবর্তীতে আরো একবার অন্য একজনকে বিয়ে করেন প্রভা। কিন্তু সে বিয়েও টেকেনি।