আজকের বার্তা
আজকের বার্তা

বাকেরগঞ্জে তিন বাহনের সংঘর্ষে দুইজন নিহত


আজকের বার্তা | প্রকাশিত: এপ্রিল ০৪, ২০২৩ ২:১২ অপরাহ্ণ বাকেরগঞ্জে তিন বাহনের সংঘর্ষে দুইজন নিহত
Spread the love

বরিশালের বাকেরগঞ্জে পিকআপভ্যান ও কাভার্ডভ্যানের সংঘর্ষে মোটরসাইকেলের দুই অরোহী নিহত হয়েছেন। সোমবার বিকেলে বাকেরগঞ্জ উপজেলার যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটনা ঘটে।

 

নিহতরা হলো- মোটরসাইকেল চালক ফেরদৌস ও আরোহী কবির চৌকিদার (৫৫)। নিহত কবির চৌকিদার পটুয়াখালী জেলার রাঙাবালী উপজেলার আমলিবাড়িয়া গ্রামের বাসিন্দা ও ফেরদৌস স্থানীয়ভাবে ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

 

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান বলেন, কবির চৌকিদার তার চাচাতো ভাই হাসান চৌকিদারের সঙ্গে ভাড়ায় চালিত মোটরসাইকেলে করে বরিশালের উদ্দেশে রওনা দেন। তাদের পাশাপাশি বরিশালের উদ্দেশে যাচ্ছিল একটি পিকআপভ্যান।

 

বাকেরগঞ্জ যুব উন্নয়ন প্রশিক্ষণ কেন্দ্রের সামনে পৌঁছালে পটুয়াখালীগামী একটি কাভার্ডভ্যানের সঙ্গে পিকআপভ্যানটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপভ্যানটি ঘুরে গিয়ে মোটরসাইকেলেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই কবির চৌকিদারের মৃত্যু হয়।

 

মরদেহটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে জানিয়ে তিনি আরও বলেন, আহত মোটরসাইকেল চালক ফেরদৌস ও নিহতের চাচাতো ভাই হাসানকে উদ্ধার করে বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় চালক ফেরদৌসের মৃত্যু হয়।

 

হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম জানান, নিহত ফেরদৌসের মরদেহ রাতেই স্বজনরা নিয়ে গেছে। এদিকে দুর্ঘটনার পর পিকআপভ্যানটি রেখে সেটির চালক পালিয়ে গেলেও কাভার্ডভ্যানসহ পালিয়েছে তার চালক।