আজকের বার্তা
আজকের বার্তা

রাজাপুরে বৈদ্যুতিক খুঁটিতে বিআরটিসি বাসের ধাক্কা, নিহত ২


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ২৪, ২০২৩ ১:৫৩ অপরাহ্ণ রাজাপুরে বৈদ্যুতিক খুঁটিতে বিআরটিসি বাসের ধাক্কা, নিহত ২
Spread the love

ঝালকাঠির রাজাপুর উপজেলার কানুদাসকাঠি এলাকায় বিআরটিসির একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগেছে। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন ওই গাড়ির সুপারভাইজার এবং অপরজন যাত্রী। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত বাসের আহত যাত্রীদের উদ্ধার করেছেন।

 

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, বরিশাল পাথরঘাটা সড়কের রাজাপুর উপজেলার কানুদাসকাঠি এলাকায় যাত্রীবাহী বিআরটিসির একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই বাসের সুপার ভাইজার ও একজন যাত্রী নিহত হয়েছে। বাসে আরোহী ৩০ যাত্রী গুরুতর আহত হয়েছেন। নিহতের বিস্তারিত পরিচয় এখনও পাওয়া যায়নি।

 

তিনি আরও জানান, খবর পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করেছে। তাদের মধ্যে গুরুতর আহত ওই বাসের চালককে বরিশালে পাঠানো হয়েছে। বাকি আহতদের রাজাপুর ও ভান্ডারিয়া হাসপাতালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।