আজকের বার্তা
আজকের বার্তা

পিরোজপুরে বাস উল্টে দুর্ঘটনায় আইনজীবীর মৃত্যু


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ২০, ২০২৩ ১২:৪৬ অপরাহ্ণ পিরোজপুরে বাস উল্টে দুর্ঘটনায় আইনজীবীর মৃত্যু
Spread the love

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাস উল্টে দুর্ঘটনায় এক আইনজীবী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২১ জন। গতকাল রোববার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে মঠবাড়িয়া-চরখালী সড়কের মিঠাখালী গ্রামের খান সাহেবের বাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আইনজীবী হলেন বীর মুক্তিযোদ্ধা অবিনাশ মিত্র। তাঁর বাড়ি উপজেলার আঙ্গুলকাটা গ্রামে। তিনি মঠবাড়িয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের আইনজীবী ছিলেন।

 

হাসপাতাল ও আহত ব্যক্তিদের সূত্রে জানা গেছে, গতকাল রাত সাড়ে ৯টার দিকে ঢাকার সায়েদাবাদ থেকে ইমা পরিবহনের একটি বাস ৩০ জন যাত্রী নিয়ে মঠবাড়িয়ার দিকে ছেড়ে যায়। রাত সাড়ে তিনটার দিকে মঠবাড়িয়ার মিঠাখালী গ্রামের খান সাহেবের বাড়ির সামনের সড়কে বাসটি উল্টে সড়কের পাশে পড়ে যায়। এতে ২২ যাত্রী আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় কুয়েত প্রবাসী হাসপাতালে নিয়ে যান। পরে রাত চারটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইনজীবী অবিনাশ মিত্র মারা যান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত ১৮ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে। তিনজনকে উন্নত চিকিৎসার জন্য বরিশালের শের–ই–বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মো. ফেরদৌস ইসলাম বলেন, হাসপাতালে আনার পর অবিনাশ মিত্র জানান, তাঁর বুকের ভেতরে প্রচণ্ড ব্যথা করছে। ধারণা করা হচ্ছে, তাঁর বুকের ভেতর আঘাতে রক্তক্ষণ হতে পারে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার কিছুক্ষণ পর তিনি মারা যান।

 

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার বলেন, বাসটিকে আটক করা হয়েছে। ঘটনার পর বাসের চালক ও চালকের সহকারী পালিয়ে যান। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।