আজকের বার্তা
আজকের বার্তা

ঝালকাঠিতে স্বামীর গলাকেটে ৯৯৯ নম্বরে কল করলো স্ত্রী!


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ১৩, ২০২৩ ১২:৪৩ অপরাহ্ণ ঝালকাঠিতে স্বামীর গলাকেটে ৯৯৯ নম্বরে কল করলো স্ত্রী!
Spread the love

ঝালকাঠির রাজাপুরে পারিবারিক কলহের জেরে ঘুমের ওষুধ খাইয়ে হাত পা বেঁধে স্বামীকে হত্যা করে স্ত্রী। রোববার রাত দেড়টার দিকে উপজেলার মধ্য পুটিয়াখালি গ্রামে এ ঘটনা ঘটে। হত্যার পর জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করে স্ত্রী সাফিয়া খাতুন (৩৩) পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। সংবাদ পেয়ে রাজাপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে কলার সুফিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

 

নিহত ব্যক্তির নাম আউয়াল তালুকদার। তিনি পুটিয়াখালি গ্রামের মৃত আব্দুর রহমান তালুকদারের ছেলে। অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করতেন আউয়াল। জাতীয় জরুরি সেবা-৯৯৯ এর মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স অফিসার পরিদর্শক মো. আনোয়ার সাত্তার জানান, সোমবার (১৩ মার্চ) ভোরে একজন কলার ‘জাতীয় জরুরি সেবা ৯৯৯’ নম্বরে ফোন করে জানান, তিনি তার স্বামীকে হত্যা করেছেন। এখন তিনি আইনের কাছে আত্মসমর্পণ করতে চাইছেন। ৯৯৯ এর কলটেকার কনস্টেবল ইকরামুল কলটি রিসিভ করেছিলেন। ইকরামুল তাৎক্ষণিকভাবে রাজাপুর থানায় বিষয়টি জানিয়ে দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করেন। এ সংবাদ পেয়ে রাজাপুর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে কলারকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

 

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, প্রাথমিক জিজ্ঞাসবাদে জানা যায়, দুই সন্তানের জননী কলার সাফিয়া খাতুন। তার স্বামী রবিউল আওয়াল তালুকদার একজন অটোচালক। তাদের মধ্যে প্রতিদিন পারিবারিক কলহ লেগে থাকত। স্ত্রী সুফিয়া খাতুন সন্দেহ করতেন তার স্বামী অন্য জায়গাতে আরেকটি বিয়ে করেছেন। যেকোনো সময় তাকে হত্যা করতে পারেন তার স্বামী রবিউল। এমন সন্দেহের বশবর্তী হয়ে রাতে তার স্বামী রবিউলকে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে ছুরিকাঘাতে হত্যা করেন। এ বিষয়ে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।