আজকের বার্তা
আজকের বার্তা

নির্বাচনী প্রচারে গিয়ে শিশু কন্যাকে যৌণ নিপীড়ণ


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ ১:৫২ অপরাহ্ণ নির্বাচনী প্রচারে গিয়ে শিশু কন্যাকে যৌণ নিপীড়ণ
Spread the love

পটুয়াখালীর কলাপাড়ায় ডালবুগঞ্জ ইউনিয়নের বরকতিয়া গ্রামে ১০ বছরের এক শিশুকন্যাকে যৌণ নিপীড়ণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত দেলোয়ার তালুকদারকে (৫০) পুলিশ রাতে বাবলাতলা বাজার থেকে গ্রেপ্তার করেছে। দেলোয়ার তালুকদার সেখানকার এক মেম্বার প্রার্থীর নির্বাচনি প্রচার করছিল।

 

মহিপুর থানার ওসি খোন্দকার মো: আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেছে। ওই শিশুটি চতুর্খ শ্রেণির শিক্ষার্থী। কলাপাড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: জাহাঙ্গীর হোসেন ও সহকারী কমিশনার (ভূমি) আবু বক্কর সিদ্দিক ভিকটিমসহ পরিবারের খোঁজ-খবর নিয়েছেন। এ ব্যাপারে মহিপুর থানায় মামলা হয়েছে।

 

জানা গেছে, শনিবার দুপুরে ওই এলাকার জাহাঙ্গীর মাস্টারের নেতৃত্বে বরকতিয়া গ্রামে দেলোয়ারসহ ১০-১৫ জনে নির্বাচনী প্রচার চালাচ্ছিলেন। প্রচারের মধ্যে সবাই পথিমধ্যে বিশ্রাম নিচ্ছিলেন। এই সুযোগে দেলোয়ার হোসেন ভিকটিমের ঘরে প্রবেশ করে। ঘরটি খালি পেয়ে ওই শিশুকে যৌণ নিপীড়ণ চালায়। শিশুটি চিৎকার করলে দেলোয়ার সটকে পড়ে। বিষয়টি লোকমুখে জানাজানি হলে আপোষ-নিষ্পত্তির চেষ্টা চালায়। জাহাঙ্গীর মাস্টারের সঙ্গে যোগাযোগের জন্য তার মোবাইলে বারবার চেষ্টা করেও পাওয়া যায়নি। ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নসা মিয়া গণমাধ্যমকে জানান, এমন একটি খবর শুনেছেন। বিস্তারিত জানেন না।

 

মেজবাহউদ্দিন মাননু