আজকের বার্তা
আজকের বার্তা

কাউখালীতে নদীতে নিখোজঁ শিশুর এখনো উদ্ধার হয়নি


আজকের বার্তা | প্রকাশিত: মার্চ ১২, ২০২৩ ১:৪৬ অপরাহ্ণ কাউখালীতে নদীতে নিখোজঁ শিশুর এখনো উদ্ধার হয়নি
Spread the love

পিরোজপুরের কাউখালীর সন্ধ্যা নদীতে গোসল করতে গিয়ে হাসান (৯) নামের এক শিশু নিখোঁজ হয়েছে।  শনিবার(১১মার্চ) দুপুরের দিকে আমরাজুড়ি ইউনিয়নের গন্ধর্ব্য আশ্রায়ন এলাকায় ঘটনাটি ঘটেছে। নিখোজঁ শিশুর পিতার নাম শাহাবুদ্দিন। সে ঢাকা থেকে খালা বাড়ি বেড়াতে আসছিল। রবিবার বিকেল ৫টা পর্যন্ত নিখোঁজ শিশুর সন্ধান পাওয়া যায়নি। আমরাজুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।

 

এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার আমরাজুড়ি ইউনিয়নের গন্ধর্ব্য আশ্রায়ন এলাকার বাসিন্দা জালাল তালুকদারের ভায়রার ছেলে হাসানসহ ৩/৪জন শিশু সন্ধ্যা নদীতে গোসল করতে নেমে খেলাধুলা করছিল। এ সময় হঠাৎ করে হাসান পানিতে তলিয়ে নিখোঁজ হয়। অন্য শিশুদের কান্নাকাটিতে স্থানীয়রা এগিয়ে এসে ঘটনা শুনে স্থানীয় ডুবুরি দিয়ে খোজাঁখুজিঁ করে পরে কাউখালী ফায়ার সার্ভিসকে খবর দেয়।

 

কাউখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসারের নেতৃত্বে একটি দল সেখানে গিয়ে উদ্ধার অভিযানের জন্য বরিশালের ডুবুরি দলকে খবর দেন। রবিবার(১২মার্চ) বিকেল ৫টা পর্যন্ত নিখোঁজ হাসানের সন্ধান পাওয়া যায়নি।

কাউখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো,ইমরান হোসেন জানান, বরিশাল থেকে আসা ডুবুরিদল শনিবার বিকেল সাড়ে ৫টা থেকে রবিবার দুপুর ১টা পর্যন্ত শিশুটিকে উদ্ধার অভিযান করেছে। ঘটনাস্থল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার মেহের নিগার সুলতানা।

 

রবিউল হাসান রবিন