আজকের বার্তা
আজকের বার্তা

জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন স্বাচিপের


আজকের বার্তা | প্রকাশিত: এপ্রিল ০৮, ২০২৪ ৭:০৪ অপরাহ্ণ জাতির পিতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন স্বাচিপের
Spread the love

বার্তা ডেস্ক ॥  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদন করেছেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর বরিশাল জেলা ও শের ই বাংলা মেডিকেল কলেজ (‌শেবামেক) শাখার নবগঠিত কমিটির নেতারা।

সোমবার (৮ এপ্রিল) দুপুর ১২টায় শের ই বাংলা মেডিকেল কলেজের প্রশাসনিক ভবনে অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এ শ্রদ্ধা নিবেদন করেন তারা।

যেকোনো মিষ্টি খাবারের রেসিপিতে থাক, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) বরিশাল জেলার সভাপতি ডা. ইশতিয়াক হোসেন, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর বরিশাল জেলা শাখার সভাপতি  অধ্যাপক ডা. এসএম সারওয়ার, বরিশাল শের-ই-বাংলা মেডিককেল কলেজ শাখার সভাপতি হয়েছেন অধ্যাপক ডা. জি এম নাজিমুল হক, সাধারণ সম্পাদক ডা. এএসএম সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মাশরেফুল ইসলাম সৈকত, ডা. শিরিন সাবিহা তন্বী, ডা. রিপন কুমার রয়, ডা. জাহিদ হাসান জিসান ও ডা. মুশফিকুর রহমান মুন্না।

উপস্থিত ছিলেন শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এইচ এম সাইফুল ইসলাম, উপ-পরিচালক ডা. মো. মনিরুজ্জামান, ডা. শামীম আহমেদ, ডা. আশিক দত্ত, ডা. অরিন্দম বড়াল, ডা. মোস্তফা কামাল, ডা. সজীব, ডা. মুরাদ হাসান ডা. ফেরদৌস ও ডা. গৌতম।

দীর্ঘ দুই যুগ পর স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) বরিশাল জেলায় নতুন কমিটি পেয়েছে। গত ৬ এপ্রিল শনিবার এ কমিটি ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন নতুন কমিটির সাধারণ সম্পাদক ডা. সুদীপ হালদার।
তিনি বলেন, এছাড়াও প্রথমবারের মতো স্বাচিপের বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ (‌শেবামেক) শাখা কমিটি গঠন করা হয়েছে।

স্বাচিপের কেন্দ্রীয় কমিটির সভাপতি ডা. মো. জামাল উদ্দিন চৌধুরী এবং মহাসচিব অধ্যাপক ডা. মো. কামরুল হাসান মিলন স্বাক্ষরিত দুই সদস্য বিশিষ্ট জেলা ও তিন সদস্য বিশিষ্ট বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ শাখা কমিটি ঘোষণা করা হয়েছে।

বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক ডা. এএসএম সায়েম বলেন, দীর্ঘ ২৫ বছর পর কমিটি গঠন করা হয়েছে। এ কমিটি বরিশালে চিকিৎসক ও চিকিৎসা সেবার মান উন্নয়নে কাজ করবে।  আমরা চাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে।  আমাদের সঙ্গে গোটা জেলা নয় বিভাগের চিকিৎসক সমাজ কাঁধে কাঁধ মিলিয়ে দেশের উন্নয়নে কাজ করবে।