আজকের বার্তা
আজকের বার্তা
বরিশালে সহযোগিতা ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন

বরিশালে সহযোগিতা ফাউন্ডেশন এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন

বার্তা ডেস্ক:  বরিশালে ঈদ-উল-ফিতর উপলক্ষে নিম্ন আয়ের এবং অসহায় মানুষদের পাশে দাড়িয়েছে সহযোগিতা ফাউন্ডেশন। বুধবার (১০ এপ্রিল) নগরীর ৩০ নং ওয়ার্ড এবং পার্শ্ববর্তী এলাকা গুলোতে অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরন করে এ ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ। উক্ত ফাউন্ডেশনের সভাপতি সজীব বেগ মিসাদ জানান, আমরা অসহায় ও নিম্ন আয়ের মানুষের পাশে দাড়ানোর জন্যই মূলত এ ফাউন্ডেশন টি গঠন করেছি, কারন প্রতি বছর আমরা ঈদের আনন্দে সবাই উচ্ছসিত হলেও অনেক মানুষ তাদের পরিবারের জন্য প্রয়োজনীয় সামগ্রী ক্রয় করতে পারে না। তাই আমাদের এমন উদ্যোগ যদি কিছু পরিবারের মুখে হাসি ফোটাতে পারে সেটাই আমাদের এই সহযোগিতা ফাউন্ডেশন এর সাফল্য। পাশাপাশি আমরা নিম্ন আয়ের মানুষদের জন্য ভর্তুকি মূল্যে(১৮০ টাকা দরে) ব্রয়লার মুরগী বিক্রি করছি। এটি সম্পূর্ন রূপে একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এবং আমাদের সকল সদস্যবৃন্দ দিন রাত পরিশ্রম করে আমাদের ঈদ সামগ্রী বিতরন এর কার্যক্রম সম্পন্ন করেছে। এছাড়াও এই সংগঠনের মাধ্যমে রমজান মাসেও অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রীও বিতরন করা হয়েছে। এবং সারাবছর জুড়েই মানুষের পাশে দাড়ানোর আশ্বাস দিয়েছেন সংগঠনের সভাপতি ও সদস্যবৃন্দ। তাদের এমন উদ্যোগে এলাকাজুড়ে জুড়ে প্রশংসায় ভাসছে সহযোগিতা ফাউন্ডেশন।

স্বামীকে নিয়ে ওমরাহ পালন স্পর্শিয়ার

স্বামীকে নিয়ে ওমরাহ পালন স্পর্শিয়ার

বার্তা ডেস্ক ॥  সম্প্রতি বিয়ে করেছেন মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এ কারণেই হয় তো মিডিয়া ও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে কিছুটা দূরে রয়েছেন। তার স্বামীর নাম সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। সিলেটের সন্তান তিনি।
এদিকে বিয়ের পরপরই স্বামীকে নিয়ে ওমরাহ পালন করেলেন স্পর্শিয়া। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে বিষয়টি তিনি নিজেই জানিয়েছেন। রবিবার (৭ এপ্রিল) বিকেলে স্বামী রিফাতের সঙ্গে একটি ছবি ফেসবুকে পোস্ট করেন এই অভিনেত্রী। তাতে দুজনকে সৌদি আরবের মক্কা নগরীতে অবস্থিত পবিত্র কাবা শরিফের সামনে দেখা যায়।
ছবিটি প্রকাশ করে স্পর্শিয়া লেখেন, ‘২০১৯ সালে প্রথম ওমরাহ হজ করি আম্মুর সাথে। ইচ্ছা ছিল বিয়ে করার পরে জামাইকে নিয়ে আসব। আলহামদুলিল্লাহ, আল্লাহ তা কবুল করেছেন। আমাদের বিবাহিত জীবনের একটি আশীর্বাদপূর্ণ শুরু।
অভিনেত্রী আরও লেখেন, আমার জীবনের সবচেয়ে মূল্যবান দুজন মানুষের সঙ্গে ওমরাহ করা সবচেয়ে উল্লেখযোগ্য এবং পবিত্র অভিজ্ঞতা। কথায় আছে, আল্লাহর ডাক ছাড়া কাবা শরিফে যাওয়া যায় না। আমি তার দাওয়াত পেয়ে নিজেকে ধন্য মনে করি। আমি প্রার্থনা করি, আল্লাহ আমাদের সমস্ত পাপ ক্ষমা করে দিন এবং আমাদের হৃদয় সবার জন্য ভালোবাসা ও সমবেদনা দিয়ে পূর্ণ করুন। জানা গেছে, গত মাসে ওমরাহ পালনে গিয়েছিলেন স্পর্শিয়া।
তবে ছবিটি তিনি এখন পোস্ট করেছেন। অভিনেত্রী সে কথা উল্লেখ করে লেখেন, ‘দয়া করে মনে রাখবেন এই আবেগগুলো গভীর ব্যক্তিগত এবং আমি একজন অত্যন্ত ব্যক্তিগত মানুষ। পোস্ট করতে চাইনি কিন্তু ধর্মীয় মতামতের বিচার বা সমালোচনা না হোক এই আশায় প্রিয়জনদের সাথে শেয়ার করলাম।’অর্চিতা স্পর্শিয়া ২০১১ সালে শোবিজে পা রাখেন। ক্যারিয়ারের একযুগে অসংখ্য বিজ্ঞাপন, নাটক ও চলচ্চিত্রে কাজ করেছেন। ‘আমাদের দেশটা স্বপ্নপূরী’ শিরোনামের জিঙ্গেলের সেই টেলিকম প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করে দর্শকের নজর কাড়েন তিনি। শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’, আসাদুজ্জামান আবীরের সঙ্গে ‘কাঠবিড়ালী’, তারিক আনাম খানের সঙ্গে ‘আবার বসন্ত’সহ একাধিক চলচ্চিত্রে কাজ করে প্রশংসিত হয়েছেন অভিনেত্রী।

এক ক্লিকে বিভাগের সব খবর